KGF MOVIE IN HINDI 2022

 

KGF MOVIE IN HINDI 2022




KGF অধ্যায় 2 হিন্দি পূর্ণ মুভির তথ্য: KGF অধ্যায় 2 শুধুমাত্র বক্স অফিসে এক মাস অসামান্য ব্যবসা সম্পন্ন করেনি কিন্তু এর হিন্দি সংস্করণটি হিন্দিতে 425 কোটি টাকার জাদু চিহ্নও অতিক্রম করেছে। 'কেজিএফ 2 ফুল মুভি' ছবিটি মুক্তির এক মাস পরেও ধারাবাহিকভাবে প্রেক্ষাগৃহে পৌঁছে যাওয়ায় হিন্দি সিনেমায় প্রচুর আলোড়ন সৃষ্টি হয়েছে। সুপারস্টার যশের ব্লকবাস্টার ফিল্ম ‘কেজিএফ চ্যাপ্টার ২’ বক্স অফিসের পর এখন ওটিটি-তে তোলপাড় সৃষ্টি করতে প্রস্তুত। কখন এবং কিভাবে আপনি এটি দেখতে পারেন তা জানুন।




এই ফিল্মটি অনেক রেকর্ড ভেঙেছে, এখন একই ফিল্মটি ভক্তদের জন্য OTT প্রাইম ভিডিওতেও দেখতে পাওয়া যাবে। KGF 2-এর OTT রিলিজের অপেক্ষায় থাকা লোকেদের জন্য সুখবর রয়েছে৷ Amazon ঘোষণা করেছে যে লোকেরা এখন ভাড়া পরিশোধ করে KGF 2 দেখতে পারবে৷ এর জন্য প্রাইম ভিডিওর সাবস্ক্রাইবার হওয়ার দরকার নেই।


কে.জি.এফ. অধ্যায় 2 হিন্দি Filmyzilla এ ডাউনলোড করুন





KGF 2 সম্পূর্ণ মুভিটি এখন প্রাইম ভিডিওতে ভক্তরা দেখতে পারবেন, এটি সিনেমা ভাড়া সহ OTT প্ল্যাটফর্ম প্রাইম ভিডিওতে দেখা যাবে। ব্যবহারকারীরা প্রাইমের সদস্য হোন বা না হোন, ভক্তরা 199 টাকা দিয়ে ঘরে বসে সরাসরি প্রাইমে ছবিটি দেখতে পারবেন। প্ল্যাটফর্মের ফিল্মটি আরলি অ্যাক্সেস রেন্টাল মডেলের অধীনে উপলব্ধ। দর্শকরা 16 মে থেকে OTT প্ল্যাটফর্মে ছবিটি দেখতে পারবেন। এই সুবিধাটি সেই দর্শকদের জন্যও পাওয়া যাবে যাদের প্রাইম মেম্বারশিপ নেই।




KGF অধ্যায় 2 সম্পূর্ণ মুভি কাস্টের নাম

কেজিএফ 2 সম্পূর্ণ মুভিটি আসলে প্রশান্ত নীল পরিচালিত কেজিএফ: চ্যাপ্টার 1 এর একটি সিক্যুয়েল। কেজিএফের গল্পটি একটি সোনার খনির সাথে সম্পর্কিত যেখানে শ্রমিকদের শোষণ করা হয়েছিল। কেজিএফ 2 এর গল্পটি কোলার গোল্ড ফিল্ডস এবং রকির সাথে সম্পর্কিত, যেমন কেজিএফ-এর প্রথম অধ্যায়ে দেখানো হয়েছিল যে রকি কোলার গোল্ড ফিল্ডে ভয় পায়, একইভাবে কেজিএফ 2-তেও রকিং স্টার কোলার গোল্ড ফিল্ডস রক্তে ভেজা। এর অর্থ হল রকি নামটি শত্রুদের মধ্যে ভয় তৈরি করে। এবং রকির সহযোগীরা তাকে নায়ক হিসাবে দেখেন। কিন্তু সরকার রকিকে হুমকির চোখে দেখছে, যা আইনশৃঙ্খলা পরিস্থিতির জন্য হুমকিস্বরূপ।


ছবিতে রকির স্ত্রী রীনা দেশাইয়ের ভূমিকায় অভিনয় করছেন শ্রীনিধি শেঠি, আর রাভিনা ট্যান্ডন কেজিএফ 2-এ ভারতের প্রধানমন্ত্রী রমিকা সেনের ভূমিকায় অভিনয় করছেন।


"রকি" চরিত্রে রাজা কৃষ্ণাপ্পা বাইরিয়া

তরুণ রকির চরিত্রে আনমোল বিজয়

সূর্যবর্ধনের ভাই অধিরার চরিত্রে সঞ্জয় দত্ত

ভারতের প্রধানমন্ত্রী রমিকা সেনের চরিত্রে রাভিনা ট্যান্ডন

রকির স্ত্রী রীনা দেশাইয়ের ভূমিকায় শ্রীনিধি শেঠি

আনন্দ ইঙ্গালাগির ছেলে বিজয়েন্দ্র ইঙ্গালাগির চরিত্রে প্রকাশ রাজ

রকির মা শান্তম্মার চরিত্রে অর্চনা জোইস

গুরু পান্ডিয়ানের চরিত্রে অচ্যুত কুমার

দীপা হেগড়ে হিসেবে মালবিকা অবিনাশ, 24/নিউজ চ্যানেলের প্রধান সম্পাদক

যশ ছাড়াও, রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ, সঞ্জয় দত্ত এবং শ্রীনিধি শেট্টির মতো তারকারা 'কেজিএফ 2' ছবিতে কাজ করেছেন। এই ছবির গল্প লিখেছেন ও পরিচালনা করেছেন প্রশান্ত নীল। রিপোর্ট অনুযায়ী, ‘KGF 2’ 27 মে, 2022 থেকে OTT প্ল্যাটফর্ম Amazon Prime Video-এ কন্নড়, তামিল, তেলেগু, মালায়ালাম এবং হিন্দির মতো ভাষায় স্ট্রিম করবে।


KGF 2 প্রকাশের তারিখ

KGF চ্যাপ্টার 2 বিশ্বব্যাপী 14 এপ্রিল 2022-এ মুক্তি পায়। ছবিটি মুক্তির প্রথম দিনে ভারতে 134 কোটি রুপি আয় করেছে। KGF: অধ্যায় 2 ছাড়াও, দর্শকরা নতুন ভারতীয় এবং আন্তর্জাতিক চলচ্চিত্রের পাশাপাশি বিশ্বজুড়ে জনপ্রিয় চলচ্চিত্রগুলির একটি বৈচিত্র্যপূর্ণ নির্বাচন ভাড়া নিতে পারেন। কিছুদিন আগে অ্যামাজন থেকে জানানো হয়েছিল যে ছবিটি নিয়ে শীঘ্রই একটি আপডেট দেওয়া হবে।


KGF 2 পরিচালনা করেছেন প্রশান্ত নীল। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন যশ। তারা ছাড়াও ছবিতে দেখা গেছে সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, শ্রীনিধি শেঠি, অর্চনা জোইস এবং প্রকাশ রাজকে। মানুষ ছবিটি খুব পছন্দ করছে। সমালোচকরাও এর প্রশংসা করেছেন। এক মাস প্রেক্ষাগৃহে থাকার পরও ছবিটি প্রচুর আয় করছে।


অ্যামাজন প্রাইম ভিডিওতে হিন্দিতে KGF অধ্যায় 2 সম্পূর্ণ মুভি দেখুন

প্যান ইন্ডিয়া ব্লকবাস্টার 'KGF চ্যাপ্টার 2', এখন ভারতের সবচেয়ে প্রিয় বিনোদন কেন্দ্র Amazon Prime Video-এ ভাড়া পাওয়া যাচ্ছে। প্রাইম ভিডিওতে সিনেমা ভাড়া নিয়ে, কেজিএফ ফ্র্যাঞ্চাইজির ভক্তরা ডিজিটাল সাবস্ক্রিপশনের আগেও ব্লকবাস্টার মুভিতে তাড়াতাড়ি অ্যাক্সেস পেতে পারেন। তাই আজ থেকে, সিনেপ্রেমীরা – প্রাইম মেম্বার এবং যারা এখনও প্রাইম মেম্বার নন, তারা প্রাইম ভিডিওতে ফিল্মটি 199 টাকায় ভাড়া নিতে পারেন এবং তাদের ঘরে বসেই ব্লকবাস্টার KGF 2 সম্পূর্ণ হিন্দি ভাষার সিনেমা উপভোগ করতে পারেন।


Comments

Popular posts from this blog

Ration card Transfer Online 2023 | রেশন কার্ড ট্রান্সফার | Ration Card shifting online form fill up

NFL updates concussion protocol after ruling doctors followed it in Tua Tagovailoa case

Certificate For Aadhar Enrolment/ Update Form Fill Kare 2022 || Aadhar form kaise bhare.New Update